ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় লুৎফর রহমান ফাউন্ডেশন কর্তৃক অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-২২ ১৪:০৯:৫৪

রাজবাড়ী জেলার পাংশায় গতকাল ২২শে জানুয়ারী লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল রবিবার বিকাল ৪টার সময় মালেক প্লাজার পাশে দরিদ্র লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কসবামাজাইল ইউপির লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন, পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও এপেক্স ক্লাব পাংশার সভাপতি মোঃ সহিদুর রহমান, পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মিঠুন গোস্বামী।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও এপেক্স ক্লাব অব পাংশার ট্রেজারার সেলিম মাহমুদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের প্রচার সম্পাদক হামজা শেখ, কবি সন্ধ্যা রানী কুন্ডু, পাংশা উপজেলা হোটেল রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রিপন সরদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

  এর আগে দুপুর ১২টার দিকে পাংশা-কালুখালীর সীমান্তবর্তী কালিকাপুর ইউপির জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদরাসায় ছাত্রদের মাঝে লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

  জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা, হোগলাজাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন, পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও এপেক্স ক্লাব পাংশার সভাপতি মোঃ সহিদুর রহমান, জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার মুহতামিম ক্বারী মাওলানা ইব্রাহীম খলিলুল্লাহ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইব্রাহীম খলিলুল্লাহ।

  উল্লেখ্য, বাংলাদেশ সেনা বাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমানের পিতা শাহ লুৎফর রহমানের স্মরণে কসবামাজাইলে লুৎফর রহমান ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে। লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা ও মানবিক মূল্যবোধ জাগরণে নানা কর্মসূচি পরিচালিত হচ্ছে।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ