ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
নারুয়ায় এমপি জিল্লুল হাকিমের উপহার স্বরূপ কম্বল পেল ৩শতাধিক শীতার্ত হতদরিদ্র মানুষ
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২৩-০১-২৫ ০২:১৪:১৭

 রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নে ৩শতাধিক শীতার্ত হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।
  গতকাল ২৪শে জানুয়ারী সকালে নারুয়া তহশীল মার্কেট চত্ত্বরে এমপি জিল্লুল হাকিমের প্রতিনিধিরা অসহায় মানুষের হাতে এসব কম্বল তুলে দেন।
  এ সময় নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জহুরুল ইসলাম, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জালাল বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা যুবলীগের সদস্য গণি শেখসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জালাল বিশ্বাস বলেন, পাংশা-বালিয়াকান্দি-কালুখালীর উন্নয়নের রূপকার বীর মুক্তিযোদ্ধা এমপি জিল্লুল হাকিম আপনাদের কথা চিন্তা করে। তিনি আপনাদের কথা ভেবে কম্বল পাঠিয়েছেন। 
  নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জহুরুল ইসলাম বলেন, এই প্রথম নয়, এমপি জিল্লুল হাকিম সব সময় অসহায় হতদরিদ্রদের জন্য বিভিন্ন সামগ্রী দিয়ে থাকেন।
  তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে আমাদের প্রতিটা ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, বয়স্কভাতাসহ বিভিন্ন ভাতা এই সরকার দিচ্ছে। আওয়ামীলীগ সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২০২৪ সালের নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

পাংশা উপজেলায় উন্নয়ন প্রকল্প যথাসময়ে বাস্তবায়ন করতে হবে---এমপি মোঃ জিল্লুল হাকিম
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
বালিয়াকান্দিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর কর্মশালা
সর্বশেষ সংবাদ