ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
উত্তমের পরিবারের সুখ-দুঃখেরসাথী হিসেবে পাশে থাকব----পাংশার নবাগত ইউএনও বিপুল দাস
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-২৯ ১৫:১৮:৪২
পাংশায় গত শুক্রবার সকালে প্রয়াত উত্তম চক্রবর্তীর শোকাহত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন নবাগত ইউএনও বিপুল চন্দ্র দাস -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশার নবাগত ইউএনও বিপুল চন্দ্র দাস বলেছেন, আমি যোগদানের পর উত্তম চক্রবর্তী একাধিকবার অফিসে দেখা করে নিজের অসুস্থতার কথা বলেছিলেন। তার শান্তশিষ্ট আচরণে বুঝেছিলাম সে একজন ভালো মানুষ। সামাজিক ও সাংস্কৃতিক বিভিন্ন কর্মকান্ডে সম্পৃক্ত থাকতেন তিনি। তার শূন্যতা পূরণ হবার নয়। তিনি বলেন, তার অকাল মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। তার অসময়ে চলে যাওয়া পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। তার শোকাহত পরিবারের সদস্যরা আমার পরিবারের সদস্য বলে আমি মনে করি। আমি এই পরিবারের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে থাকবো। 
  গত শুক্রবার সকালে পাংশা হাসপাতাল সড়কে প্রয়াত উত্তম চক্রবর্তীর বাড়ীতে শোকাহত পরিবারের সাথে সাক্ষাতের সময় এসব কথা বলেন তিনি। উত্তম চক্রবর্তীর মৃত্যুতে ধর্মীয় রীতি অনুযায়ী যা-যা করার ধৈর্য্য সহকারে তা পালন করার পরামর্শ রেখে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০হাজার টাকা প্রয়াত উত্তম চক্রবর্তীর স্ত্রী সরোমা চক্রবর্তীর হাতে তুলে দেন তিনি। সেই সাথে যে কোনো সমস্যা বা যে কোনো প্রয়োজনে তার সাথে যোগাযোগের জন্য অনুরোধ করেন নবাগত ইউএনও বিপুল চন্দ্র দাস। এ সময় প্রয়াত উত্তম চক্রবর্তীর পুত্র রাজিব কুমার চক্রবর্তী, পুত্রবধূ কাকলী রানী গোস্বামী ও পরিবারের কয়েকজন আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।
  প্রসঙ্গত ঃ গত মঙ্গলবার সকালে হৃদরোগে আক্রান্ত হলে ইউএনও অফিসের গাড়ী চালক উত্তম চক্রবর্তীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন দুপুর ২টা ৫মিনিটের সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ