ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা আক্রান্ত বালিয়াকান্দির কেন্দ্রীয় মন্দির ও মহাশ্মশানের সেবায়েতের মৃত্যু
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-২৯ ১৫:২৫:৪৫
করোনায় আক্রান্ত হয়ে বালিয়াকান্দি কেন্দ্রীয় মন্দির ও মহাশ্মশানের সেবায়েত সাধন চন্দ্র অধিকারী ওরফে সাধন বৈরাগীর মৃত্যু হয়েছে -মাতৃকণ্ঠ।

করোনায় আক্রান্ত হয়ে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি কেন্দ্রীয় মন্দির ও মহাশ্মশানের সেবায়েত সাধন চন্দ্র অধিকারী ওরফে সাধন বৈরাগী(৬৬) এর মৃত্যু হয়েছে।
  গতকাল ২৯শে আগস্ট দুপুর দেড়টার দিকে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত সাধন চন্দ্র অধিকারী ওরফে সাধন বৈরাগী বালিয়াকান্দি সদর ইউনিয়নের কর্মকার পাড়া(বৈষ্ণব পাড়া) গ্রামের মৃত গোবিন্দ চন্দ্র অধিকারীর ছেলে এবং দীর্ঘ দিন ধরে বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সেবায়েতের দায়িত্ব পালন করে আসছিলেন। 
  জানা গেছে, করোনার উপসর্গ নিয়ে গত ২৪শে আগস্ট তিনি বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দেন। গত ২৭শে আগস্ট তার রিপোর্ট পজিটিভ আসে। ওই দিনই শ্বাস কষ্ট নিয়ে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। 
  গতকাল ২৯শে আগস্ট বিকালে স্বাস্থ্যবিধি মেনে তার মৃতদেহ বালিয়াকান্দি মহাশ্মশানে সমাহিত করা হয়। এ সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন, বালিয়াকান্দি মহাশ্মাশান ও কেন্দ্রীয় মন্দিরের ভারপ্রাপ্ত সভাপতি নিরুপম চৌধুরী, সাধারণ সম্পাদক পিযুষ কর, যুগ্ম-সম্পাদক উত্তম দে, সনাতন কুন্ডু, চন্দ্রনাথ কুন্ডু চন্দন প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ