ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বিএনপি জামাতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে বালিয়াকান্দিতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০২-১১ ১৩:৪০:৪২

সারাদেশের ন্যায় বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ১১ই ফেব্রুযারী বেলা ১১টায় এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি শান্তি মিছিল বের করা হয়। মিছিলটি বালিয়াকান্দির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
  পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে শান্তি সমাবেশে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, অর্থ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন, বালিয়াকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল আলম মন্টু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বহরপুর ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, যুবলীগের যুগ্ম-আহবায়ক শফিকুর রহমান তুহিন, ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান কল্লোল বসু ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টার প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ