ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশার মাছপাড়ায় আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০২-১১ ১৩:৪১:৩৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপিতে গতকাল ১১ই ফেব্রুয়ারী বিকালে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  জানা যায়, গতকাল শনিবার বিকাল ৪টার সময় মাছপাড়া ইউপির ৯টি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। সেখান থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা একযোগে মিছিল বের করে মাছপাড়া বাজার প্রদক্ষিণ শেষে মাছপাড়া রেলওয়ে স্টেশন চত্বরে শান্তি সমাবেশ করে তারা।
  শান্তি সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আলম মৃধা ও মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকায় সার্বিক উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে। এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিও ভালো আছে। কিন্তু বিএনপি আন্দোলনের নামে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। বিএনপির অপতৎপরতা প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার দিক নির্দেশনা প্রদান করেন তারা। একই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এমপি জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণ এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার গুরুত্বারোপ করেন নেতৃবৃন্দ। 
  শান্তি সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার সেলিম হোসেন রনোসহ মাছপাড়া ইউপির সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  এছাড়া গতকাল শনিবার বিকালে উপজেলার বিভিন্ন ইউপিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শান্তি সমাবেশ কর্মসূচি পালন করে। একই দিন দুপুর ১২টার দিকে পাংশা শহরে শান্তি সমাবেশ কর্মসূচি পালন করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ