ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেনে ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০২-১২ ১৪:২৭:৪২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর ঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেনে গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকালে আলোচনা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

  চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেনের সভাপতি গোলাম মোস্তফা আবু’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অতিথিদের মধ্যে হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডল, চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেনের প্রধান উপদেষ্টা মোঃ আজিজুল ইসলাম, সহসভাপতি নাজিরুল ইসলাম, হাবাসপুর ইউপির সাবেক মেম্বার আবুল কালাম মন্ডল, চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেন পরিচালনা কমিটির সদস্য আব্দুল হান্নান বিশ্বাস, মোঃ হেলাল উদ্দিন, জিয়াউর রহমান মোল্লা, দেলোয়ার শেখ ও আব্দুল হান্নান প্রামানিক প্রমূখ বক্তব্য রাখেন।

  বক্তারা চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেনের সার্বিক উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে গোলাম মোস্তফা (আবু) বলেন, কোমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া ও স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে হবে। ছেলেমেয়েরা যাতে স্মার্টফোনে আসক্তি না হয়, মাদকাসক্ত না হয় সে বিষয়টি খুবই গুরুত্বের সাথে খেয়াল রাখতে হবে। ছেলেমেয়েরা নিয়মিত স্কুলে যাওয়া আসা করে কিনা অভিভাবকদের মাঝে মাঝে বিদ্যালয়ে এসে খোঁজ খবর নিতে হবে। বিদ্যালয়ে খুব শিঘ্রই অভিভাবক সমাবেশ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা মোঃ আনোয়ার হোসেন, দাতা সদস্য আব্দুল বারেক প্রামানিক, অধ্যক্ষ মঞ্জুয়ারা পারভীনসহ চরঝিকড়ী হলি চাইল্ড কিন্ডার গার্টেন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, উপদেষ্টা কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ