ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দের নাজির উদ্দিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০২-১২ ১৪:২৮:০২

উৎসব মুখর পরিবেশে গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে গতকাল ১২ই ফেব্রুয়ারী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

  দুপুরে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী।

  এ সময় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আশরাফুর রহমান, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মোঃ ইউনুস মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকবাল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

  উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে এবং প্রতিমাসে ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার অগ্রগতি ও অবনতি সম্পর্কে অভিভাবকদের অবহিত করার জন্য শিক্ষকদের আহবান জানান।

  প্রধান শিক্ষক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বাংলাদেশ এখন বিশ্বের বহু দেশের কাছে অনুকরণীয়। সাক্ষরতার হার বৃদ্ধি, বিদ্যালয়ের ভর্তি হার শতভাগ, ছাত্র-ছাত্রীর সমতা, নারী শিক্ষার অগ্রগতি, ঝরে পড়ার হার দ্রুত কমে যাওয়াসহ শিক্ষার অধিকাংশ ক্ষেত্রেই রোল মডেল এখন বাংলাদেশ। আমাদের প্রতিষ্ঠানে পড়াশোনার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের জন্য আমরা বিভিন্ন সময় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ খেলাধুলার আয়োজন করে থাকি। ইনশাল্লাহ আমাদের প্রতিষ্ঠানের এই ধারাবাহিকতা আগামী দিনেও অব্যাহত থাকবে।

  প্রতিযোগিতা শেষে বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ