ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় নিখোঁজের ৪৪ ঘন্টা পর ভুট্টা ক্ষেতে থেকে স্কুল ছাত্র আকাশের লাশ উদ্ধার
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২৩-০২-১৩ ১৩:৩৪:৪১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চরপাড়া ঘাটের অদূরে একটি ভুট্টা ক্ষেতের মধ্য থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় গতকাল ১৩ই ফেব্রুয়ারী দুপুর পৌনে ১২টার দিকে আকাশ মোল্লা(১১) নামের নিখোঁজ স্কুলছাত্র শিশুর লাশ থানা পুলিশ উদ্ধার করেছে।

  শিশু আকাশ মোল্লা উপজেলার যশাই ইউপির কাঞ্চনপুর গ্রামের দরিদ্র ভ্যান চালক নাসির মোল্লার ছেলে। সেনগ্রাম প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র সে।

  জানা যায়, দু’দিন আগে গত শনিবার বিকাল ৪টার দিকে ভ্যান নিয়ে নানাবাড়ি উপজেলার বাহাদুরপুর ইউপির সেনগ্রাম কালিতলা থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। নিখোঁজের ঘটনায় শিশু আকাশের পিতা নাসির মোল্লা রবিবার পাংশা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার ৪৪ ঘন্টা পর গতকাল সোমবার দুপুর পৌনে ১২টার দিকে স্থানীয় লোকজনের সহায়তায় থানা পুলিশ শিশু আকাশের লাশ উদ্ধার করে। উদ্ধারের সময় নিহত শিশু আকাশের হাত-পা বাঁধা অবস্থায় ছিল। তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত আকাশ মোল্লার মামা রফিক জানান, গত ১১ই ফেব্রুয়ারী বিকাল ৪টার দিকে আকাশ তার বাবার ব্যাটারী চালিত অটোভ্যান গাড়ী নিয়ে ভাড়া চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে সে আর বাড়ী ফিরে না আসলে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার কোন সন্ধান পাওয়া যায়নি। 

  খবর পেয়ে গতকাল সোমবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ও ডিআইও-১ মোঃ সায়েদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শাখাওয়াৎ হোসেন ও হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান প্রমুখ উপস্থিত ছিলেন। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জমান বলেন, ইতোমধ্যে ঘটনার মোটিভ উদঘাটন করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  এদিকে যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খান জানান, নিহত স্কুল ছাত্র আকাশের পিতা নাসির মোল্লা বছর দুই হলো বাহাদুরপুর ইউপির সেনগ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করেন। ভ্যানে করে যশাই, হাবাসপুর, বাহাদুরপুর এলাকাতে ভাঙ্গুরির বিনিময়ে বাদাম-নিমকি কেনাবেচা করে সে। যশাই কাঞ্চনপুর গ্রামে তার নিয়মিত আসা-যাওয়া আছে। নিহত আকাশের দাফন কাঞ্চনপুর গ্রামে হবে বলে উল্লেখ করেন তিনি।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ