ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বিশ্ব ভালোবাসা দিবসে রাজবাড়ীতে দুস্থ মানুষের খাদ্য সামগ্রী বিতরণ
  • শেখ মামুন
  • ২০২৩-০২-১৪ ১৪:৪৬:১৭

রাজবাড়ীতে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন কাজী ওহিদুল ইসলাম ইমন নামে এক সেনা সদস্য ও তার বন্ধুরা।
  দিবসটি উপলক্ষ্যে প্রিয় মানুষকে ফুল বা বিভিন্ন উপহার সামগ্রী কিনে অর্থ ব্যয় করার পরবর্তীতে অসহায় মানুষের প্রতি উদার ভালোবাসা সৃষ্টি করতে চান তারা। এরই অংশ হিসেবে গতকাল ১৪ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী রেল স্টেশন সংলগ্ন পুরাতন টেম্পু স্ট্যান্ডে দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করেন তারা।
  সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ের বাসিন্দা সেনা সদস্য কাজী ওহিদুল ইসলাম ইমন বলেন, অধিকাংশ মানুষ ভালোবাসা দিবসে অর্থ ব্যয় করে তার প্রিয় মানুষকে ফুল বিভিন্ন উপহার সামগ্রী কিনে দেয়। যার মাধ্যমে অর্থের অপচয় ছাড়া মানুষের কোন কাজে আসে না। বিষয়টি চিন্তা করে আমরা কয়েকজন বন্ধু মিলে উদ্যোগ নিই এই দিনে কিছু অসহায় মানুষেকে অন্তত এক বেলার খাবার খাওয়াব। যার মাধ্যমে এই ভালোবাসা দিবসে মানুষের প্রতি আমাদের ভালোবাসা কিছুটা হলেও স্বার্থকতা পাবে এবং অন্যরাও আমাদের এই উদ্যোগ দেখে নতুন কিছু করার প্রেরণা পাবে। এই বিষয়টাকে চিন্তা করেই আমিসহ আমার বন্ধু জীবন, তানভীর, রাসেল, আসিক, পারভেজ, রহিম, রিফাত, অন্তর, নাঈমা, গিয়াস, মাইনউদ্দিন, জান্নাত, মুন্না, সোহাগ ও সালাম এই উদ্যোগটি বাস্তবায়ন করি। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি উপস্থিত সংবাদিকদের জানান। 
  এ সময় ১শত জন অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ