ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দির মাঝবাড়ী উচ্চ বিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
  • ফজলুল হক
  • ২০২৩-০৩-০৫ ১৫:০৮:১৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের মাঝবাড়ী উচ্চ বিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৫ই মার্চ সকালে প্রধান অতিথি হিসেবে মশাল প্রজ্জলনের মাধ্যমে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর। এর আগে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। 
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও নবাবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলী। শুভেচ্ছা বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ছমির উদ্দিন। এসময় তিনি দুই দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সুন্দর সুষ্ঠভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। 
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন ডিসপ্লে প্রদর্শন দেখে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তিনি পড়ালেখার পাশে শরীর চর্চা রপ্ত করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানে সহকারী শিক্ষক সদস্য মোঃ আইয়ুব হোসেন মোল্লা আমান, মোঃ আতাউর রহমান ফিরোজ, অভিভাবক সদস্য মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ আলমগীর হোসেন, মোঃ শাহ আলম মিয়া, মোঃ জাহিদ হোসেন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য বিউটি পারভীন ও সিনিয়র শিক্ষক মোঃ আব্দুস সামাদ সবুজ সহ অন্যান্য শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

 সভাপতির বক্তব্যে মোঃ আবুল হাসান আলী বলেন, খেলাধুলা হচ্ছে শিক্ষার অংশ। তিনি পড়ালেখার পাশাপাশি সকল শিক্ষার্থীদের খেলায় মনোযোগী হওয়ার আহ্বান করেন।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ