ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় সুধীবৃন্দের সাথে নবাগত ইউএনও জাফর সাদিক চৌধুরীর মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-০৬ ২৩:৫২:২২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে গতকাল ৬ই মার্চ দুপুরে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও সুধীবৃন্দের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। 

পাংশা উপজেলা প্রশাসন আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।

এতে পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া খাতুন, পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, পাংশা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রতন কুমার ঘোষ, পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম, পাংশা শাহজুঁই কামিল মাদরাসার উপাধ্যক্ষ ড. খন্দকার মাহবুবুর রহমান, মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সফুরা খাতুন ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন বক্তব্য রাখেন। 

সভায় উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

শুরুতে পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাম্মদ শাহাদত আলী ও পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সান্তনা দাস নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

সভায় সভাপতির বক্তব্যে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, আমি শূন্য থেকে শুরু করছি। আমি কাজ করতে চাই। সততা, নিষ্ঠা ও অর্জিত অভিজ্ঞতার আলোকে সবার সাথে মিলেমিশে কাজ করার চেষ্টা করব।

 তিনি বলেন, একসাথে মিলেমিশে কাজ করতে হলে সমন্বয় দরকার। আমার দরজা সবার জন্য খোলা। আমার জায়গা থেকে আমি সহযোগিতা করব। বর্তমান সরকারের চলমান উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে সকলের সমন্বয় ও সহযোগিতার গুরুত্বারোপ করেন তিনি।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ