ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৩-০৮ ১৩:৪৪:৫৩

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার চৌধুরী আব্দুল হামিদ একাডেমী, ছোট ভাকলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সাহাজউদ্দিন মন্ডল ইনস্টিটিউট হাই স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে।
  গত ৬ই মার্চই সকালে ছোট ভাকলা ইউনিয়নের চৌধুরী আব্দুল হামিদ একাডেমীতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
  পরে উপজেলার আরো দুটি শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণে করেন সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী। 
  এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ কবির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ