ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বিভাগীয় পর্যায়ে খেলতে ঢাকায় গেছে রাজবাড়ীর বিনোদপুর সপ্রাবি’র দল
  • শেখ মামুন
  • ২০২৩-০৩-১৩ ১৪:৫১:১৭

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর বিভাগীয় পর্যায়ের নক আউট পর্বে খেলতে ঢাকায় গেছে রাজবাড়ী শহরের বিনোদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়েরা।
  গতকাল ১৩ই মার্চ বিকালে রাজবাড়ী থেকে তারা ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। ঢাকা বিভাগের চ্যাম্পিয়ন টিম হিসেবে বিভাগীয় পর্যায়ে খেলবে রাজবাড়ী বিনোদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।
  আগামী ১৪ই মার্চ হতে ১৯ই মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠে এবং ২১শে মার্চ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৫ই মার্চ তাদের প্রতিপক্ষ রাজশাহী বিভাগ।
  উল্লেখ্য, এ টুর্নামেন্টে রাজবাড়ী বিনোদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় উপজেলা, জেলা, আঞ্চলিক ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে। তাদের এ অর্জনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও নির্মাণ স্যানিটারি এন্ড হার্ডওয়্যারের স্বত্ত্বাধিকারী ক্রীড়া অনুরাগী সাইফুল ইসলাম সোহাগ ঢাকা বিভাগের চ্যাম্পিয়ন টিমের সকল খেলোয়াড় ও টিমের সকল সদস্যদের খেলার পোষাক ও খেলার সরঞ্জাম উপহার দেন। সেই সাথে ফাইনালে চ্যাম্পিয়ন হলে রাজবাড়ীর অংশগ্রহণকারী টিমকে পুনরায় পুরষ্কৃত করার আশ্বাস প্রদান করেন এবং তিনি খেলাধুলার প্রতি সমাজের সকলকে যার যার জায়গা থেকে অনুপ্রেরণা দেওয়ার আহবান জানান।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ