ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী কালেক্টরেট স্কুলে বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০৩-১৩ ১৫:০৯:৫২

রাজবাড়ী কালেক্টরেট স্কুলের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গতকাল ১৩ই মার্চ সকালে স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী কালেক্টরেট স্কুলের সভাপতি ও জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে মোবাইল ফোনে যুক্ত হয়ে বক্তব্য দেন রাজবাড়ী কালেক্টরেট স্কুলের প্রতিষ্ঠাতা ও রাজবাড়ী সদর উপজেলার সাবেক নির্বাহী অফিসার ও যুগ্ম সচিব শায়লা ফারজানা।

  রাজবাড়ী কালেক্টরেট স্কুলের সদস্য সচিব ও সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সহ-সভাপতি এডঃ ইমদাদুল হক বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোছাঃ মোরশেদা খাতুন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী কালেক্টরেট স্কুলের দাতা সদস্য ও জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজবাড়ী কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ সিদ্দিকুর রহমান।

  প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, বিদ্যালয়ের প্রধান কাজ হচ্ছে শিক্ষার্থীদের জ্ঞান বিতরণ করা, তাদের বাস্তব জগতের সাথে পরিচয় করা। বাস্তবতার নিরীক্ষে গড়ে তোলা। শুধুমাত্র ভালো লেখাপড়া ও ভালো রেজাল্ট এবং ভালো ছাত্র হলেই কেবল চলবে না। তাকে ভালো মানুষ হয়ে বেড়ে উঠতে হবে। ভালো রেজাল্টের এখন অভাব নেই। তবে ভালো মানুষের বড় অভাব রয়েছে।

  তিনি আরও বলেন, অন্য স্কুলের তুলনায় এই স্কুলে পরিবেশ অনেক সুন্দর। শিক্ষার পাশাপাশি অন্য যে বিষয় গুলো আছে খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা সেটি এই স্কুলে হয়। আর কিছুদিন পর এই স্কুলের শিক্ষার্থীদের সাথে বাইরের অন্য স্কুলের শিক্ষার্থীদের মধ্যে পার্থক্য স্পৃষ্ট বোঝা যাবে। এখানকার শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, শরীর চর্চা, সাংস্কৃতিক চর্চার মাধ্যম সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে স্মার্ট নাগরিক প্রয়োজন। আমরা মনে করি রাজবাড়ী কালেক্টরেট স্কুল হচ্ছে রাজবাড়ীতে স্মার্ট নাগরিক গড়ে তোলার এক নাম্বার স্কুল। 

  এ সময় রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নূরজাহান আক্তার সাথী, চন্দনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ কে এম সিরাজুল আলম চৌধুরীসহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ