ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার কশবামাজাইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৩-১৮ ১৭:১৬:৪৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে গতকাল ১৮ই মার্চ সকালে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  কশবামাজাইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সোবাহান মাস্টারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ চাঁদ আলী খান এবং বিশেষ অতিথি হিসেবে কশবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ প্রমূখ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে অতিথিদের মধ্যে কশবামাজাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ রিপন খান, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার), কশবামাজাইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল জলিল, সহকারী কমান্ডার সাংগঠনিক বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন, সহকারী কমান্ডার ক্যাশ বীর মুক্তিযোদ্ধা মোঃ ছবেদ আলী জোয়ার্দ্দার, সহকারী কমান্ডার প্রচার বীর মুক্তিযোদ্ধা মোঃ আকমল হোসেন, হিসাব নিরীক্ষণ কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ সামছুদ্দিন জোয়ার্দ্দার, বীর মুক্তিযোদ্ধা এম মাহমুদ হোসেন ও বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম এছাড়া যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমসহ কশবামাজাইল ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

  অতিথিবৃন্দ কশবামাজাইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের জনকল্যাণ মূলক কার্যক্রমের প্রশংসা করেন। কমান্ডের জনকল্যাণ মূলক কার্যক্রম অব্যাহত রাখার গুরুত্বারোপ করেন তারা।

  জানা যায়, কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করায় বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলামের নাতনী সামন্তী ফেরদৌস দিশা এবং কৃতিত্বের সাথে এসএসসি পাশ করায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান মাস্টারের নাতনী মিশকাতুজ্জান্নাত এবং কৃতিত্বের সাথে এসএসসি পাশ করায় বীর মুক্তিযোদ্ধা মরহুম মোয়াজ্জেম হোসেনের নাতনী মায়া খাতুন ও জান্নাতুল ফেরদৌস স্মৃতিকে সংবর্ধনা প্রদান করা হয়।

  এদের মধ্যে গতকাল শনিবার সামন্তী ফেরদৌস দিশা এছাড়া মায়া খাতুন ও জান্নাতুল ফেরদৌস স্মৃতিকে গত ৬ই জানুয়ারী কশবামাজাইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়ে পুরস্কৃত করা হয়।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ