ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দিতে রমজান উপলক্ষে ব্যবসায়ীদের সাথে ভোক্তা অধিকারের সচেতনতামূলক সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৩-২২ ১৬:০৮:০৬

 আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি বাজার ব্যবসায়ীদের সাথে সচেতনতামূলক সভা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
গতকাল ২২শে মার্চ সকালে বালিয়াকান্দি বাজার বণিক সমিতির আয়োজনে সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোঃ আতাউর রহমান।
  এতে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান, বণিক সমিতির সহ-সভাপতি মোঃ ওসমান গনি, সহ-সভাপতি শুধাংশু কুন্ডু, সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম ও বালিয়াকান্দি উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ পনিরুজ্জামানসহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  সচেতনতামূলক সভায় বক্তাগণ উপস্থিত সকল শ্রেণী পেশার ব্যবসায়ীবৃন্দের উদ্দেশ্যে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে সকল প্রকার ক্রয়-বিক্রয় কার্যক্রম যথাযথ সরকারী বিধি ও নীতি নৈতিকতার অধীনে পরিচালনা করার জন্য উৎসাহ ও নির্দেশনা প্রদান করেন।
  ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারাসমূহের প্রয়োগ ও ব্যবহার বিষয়ে উপস্থিত সকলকে অধিকতর সচেতন করার লক্ষ্যে বক্তব্য উপস্থাপন করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। 
  সভায় জানানো হয়, নিয়মিত বাজার তদারকি ও লিখিত অভিযোগ নিষ্পত্তি কার্যক্রম পরিচালনা চলমান রাখার পাশাপাশি সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রমও অব্যাহত থাকবে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ