ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
রাজবাড়ী জেলা যুবলীগের সেক্রেটারী সোহেলের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৩-২৪ ১৫:০০:৪৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজবাড়ী জেলা যুবলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল উদ্যোগে গতকাল ২৪শে মার্চ বিকেলে শহরের ১নং রেলগেট এলাকায় পক্ষ থেকে অসহায়, দুস্থ ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
  এ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, যুবলীগ নেতা মোঃ আশরাফুল ইসলাম আশা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা আলী সাদমান রুদ্র, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরফানুল হক অন্তর, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জালাল পাঠান, যুবলীগ নেতা জিসান খানসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  রাজবাড়ী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়, দুস্থ ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। প্রথম রোজায় আজ ৩শতাধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। পুরো রমজান মাস জুড়েই এই ইফতার সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় আগামীতেও অসহায় ও দুস্থদের পাশে থাকবে যুবলীগ।

 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
রেলের ভাড়া বৃদ্ধি হয়নি,তবে ভর্তুকি প্রত্যাহার করা হয়েছে--রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম এমপি
রাজবাড়ী সদর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটি সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ