ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০৩-২৭ ১৬:০৭:১১

 মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গত ২৬শে মার্চ বিকাল ৪টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করেছে রাজবাড়ী জেলা প্রশাসন। 
  এ উপলক্ষে জেলা প্রশাসকের বাসভবনে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন ও গীতা এবং বাইবেল পাঠ করা হয়। এরপর শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনা করে ১মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে আগত বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 
  জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, সম্মানিত বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মহসীন উদ্দিন বতু, বীর মুক্তিযোদ্ধা সিরাজ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা বাকাউল আবুল হাসেম, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। 
  এরপর শহীদ বীর মুক্তিযোদ্ধা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সকল শহীদ আত্মার শান্তি কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির।
  অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ ও রাজা সূর্য কুমার ইনস্টিটিউশনের সহকারী প্রধান শিক্ষক চায়না রাণী সাহা এবং ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন। 
  পরে মুক্তিযোদ্ধাদের সম্মানে ােয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ