ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
গোয়ালন্দে গরু চুরির পর জবাই করে মাংস নিয়ে যাওয়ার ঘটনায় গ্রেপ্তার-৩
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৪-০১ ১৫:৩৯:৪৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় গোয়াল ঘর থেকে গরু চুরির পর জবাই করে মাংস নিয়ে যাওয়ার ঘটনায় ৩জনকে পুলিশ গ্রেফতার করেছে। 

  গতকাল ১লা এপ্রিল বিকালে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার এ তথ্য জানান। 

  গ্রেফতারকৃতরা হলো- গোয়ালন্দ উপজেলার হামেদের হাট (ছামুর মোড়) এলাকার সাহেব শেখের ছেলে শামীম শেখ(২৫), দক্ষিণ দৌলতদিয়া মিনাজদ্দিন পাড়া এলাকার সিদ্দিক মৃধার ছেলে সবুজ শেখ(১৯) ও একই এলাকার বারেক বেপারীর ছেলে হারুন বেপারী (২৭)।

  গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, গত ২৬শে মার্চ রাত আনুমানিক ২টার দিকে দৌলতদিয়া হুকুম মাতুব্বর পাড়া গ্রামের শামছুল হকের গোয়াল ঘর থেকে অজ্ঞাতনামা চোরেরা একটি ষাড় গরু চুরি করে বাড়ীর পাশে ওমেদ আলী সরদারের বাঁশ বাগানে নিয়ে জবাই করে দুই পা নিয়ে যায়। ধারণা করা হচ্ছে রমজানের রোজা রাখতে আশেপাশের লোকজন সেহেরী খাওয়ার জন্য ঘুম থেকে উঠে যাওয়ায় গরুর অবশিষ্ট মাংস ফেলে পালিয়ে যায় চোরেরা। 

  এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে মাঠে নামে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ। অবশেষে ৩১শে মার্চ মধ্যরাতে ২জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্য মতে গরু জবাই কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার এবং অপর আরো একজনকে গ্রেফতার করা হয়। 

  জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং জড়িত অন্যান্যদের নাম প্রকাশ করেছে। 

  তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের গতকাল ১লা এপ্রিল দুপুরে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হলে তারা ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন