ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলার মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব বিতরণ করলেন এ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৪-১০ ১৫:৫৯:৩৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলাতে মাধ্যমিক পর্যায়ের ৩১টি বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীতে অধ্যয়নরত প্রথম তিনজন করে মোট ১৯২ জন মেধাবী শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব।
  গতকাল ১০ই এপ্রিল বিকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের যৌথ আয়োজনে এ ট্যাব বিতরণ করা হয়।
  প্রধান অতিথি হিসেবে শিক্ষার্র্থীদের হাতে এসব ট্যাব তুলে দেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
  প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ট্যাব পেয়ে মহাখুশি এ সকল শিক্ষার্থীরা।
  উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্যের সহধর্মিনী সাঈদা হাকিম, জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক মোঃ রেজাউল করিম, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ^াস আলম প্রমুখ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, সরকার সুযোগ দিচ্ছে ভালো কিছু শেখার। সেই সুযোগকে কাজে লাগিয়ে ভালো কিছু শিখতে হবে। পাশাপাশি দেশকে সেবার মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী এই উপহার তোমাদের ভবিষ্যত উজ্জল করার জন্য দিয়েছে। এক সময় ভালো ছাত্রদের হাতে অস্ত্র তুলে দেওয়া হতো। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তুলে দিয়েছেন কম্পিউটার।
  উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো’র ৬ষ্ঠ  ‘জনশুমারি ও গৃহগণনা-২০২২’ এর তথ্য সংগ্রহ কার্যক্রম ডিজিটাল পদ্ধতিতে ট্যাব ব্যবহারের মাধ্যমে পরিচালনা করা হয়। প্রয়োজনীয় অতিরিক্ত ট্যাবগুলো প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণীতে অধ্যয়নরত প্রথম তিনজন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণের আয়োজন করা হয়।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ