ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কশবামাজাইলে একতা সামাজিক সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-২৬ ১৭:৩৪:১৯

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির একতা সামাজিক সংগঠন গত ২৩শে এপ্রিল ঈদ পুনর্মিলনীতে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অস্বচ্ছল পরিবারের আর্থিক সহায়তা প্রদানসহ ব্যতিক্রমী কর্মসূচি অয়োজন করে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। 
  দড়ি বাংলাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বাংলাট, দড়ি বাংলাট ও পারকুল(বিডিপি) গ্রামের যুবসমাজের সমন্বয়ে নবগঠিত একতা সামাজিক সংগঠন ১ম বারের মতো ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে ।
  জানা যায়, রবিবার সকাল ১০টার দিকে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। 
  এলাকার ১৬জন এসএসসি ও এইচএসসির কৃতি শিক্ষার্থীর মাঝে সম্মাননা ক্রেস্ট উপহার প্রদান, ১৮ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান ও ৩৮ জন অস্বচ্ছল পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান, খেলাধুলা, পুরস্কার বিতরণ, আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দড়ি বাংলাট সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে দিনভর আনন্দঘন পরিবেশ বিরাজ করে। অনুষ্ঠানকে ঘিরে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মিলন মেলা সৃষ্টি হয়।
  একতা সামাজিক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মতিউর রহমান মিঠুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল (শাম মন্ডল), সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার), বিজ্ঞান ও কৃষি বিষয়ক সম্পাদক  মোঃ আতাউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী রাকিব বিশ্বাস প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন একতা সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক শিহাব মন্ডল।
  অনুষ্ঠানে আক্কাস আলী মেম্বার, আমোদ আলী বিশ্বাস, ওয়াজেদ আলী, তালেব মন্ডল, আকমল হোসেন টিক্কা ও আছিরুল হোসেন লাল্টুসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে শেষ হয় রাত ১১টায়। বালিয়াকান্দির উর্মিলা শিল্পী গোষ্ঠীর সংগীত শিল্পীবৃন্দ ও স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করে। উপস্থাপনা করেন এসএম লিটন ও নাজমুল হক নান্নু।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ