ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
নারুয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ৮৬জন কৃতি সন্তানকে সংবর্ধনা প্রদান
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৪-২৬ ১৭:৩৬:৫৫

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ৮৬ জন কৃতি সন্তানকে গুণী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
  গত ২৪শে এপ্রিল বিকালে উপজেলা মুন্সী ইয়ার উদ্দিন আহম্মেদ মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
  নারুয়াইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সাবেক সচিব ও কর্ম কমিশনের সদস্য মোঃ শাহজাহান আলী মোল্লা, জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ ও মেজর(অবঃ) আবু সাঈদ বক্তব্য রাখেন।
  নারুয়া ইউনিয়ন থেকে দেশের বিভিন্ন বিভাগে কর্মরত সরকারী-বেসরকারী চাকুরীজীবি, চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষাবিদ ও বিভিন্ন পাবলিক বিশ^বিদ্যালয়ে অধ্যায়নরত মেধাবী শিক্ষার্থীদের এই সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, একটি ইউনিয়ন পর্যায় থেকে গুণীজনের সংবর্ধনা দেওয়া একটি ব্যক্তিক্রমী আয়োজন। এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে সবাইকে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ সৃষ্টি হল। উন্নয়নের জন্য আপনারা আমাকে পরামর্শ দেবেন। আমি সবাইকে নিয়ে রাজবাড়ীর উন্নয়নে আরও কাজ করে যাবো। 

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ