ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
কাতারের দোহায় জামালপুর জেলা কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী
  • কাতার থেকে ই এম আকাশ
  • ২০২৩-০৪-৩০ ১৬:২২:১৮

 কাতারের রাজধানী দোহার মানুসুরার ‘গ্রীন হোম রেস্টুরেন্ট’ গত ২২শে এপ্রিল দ্বিতীয়বারের মতো জামালপুর জেলা কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। 
  এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ নজরুল ইসলাম।
  অন্যান্যের মধ্যে কাতারে নিযুক্ত বাংলাদেশের ডিফেন্স এ্যাটাচি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, জামালপুর জেলা কল্যাণ সমিতির উপদেষ্টা ও কাতার ইলেকট্রিসিটি এন্ড ওয়াটার কোম্পানীর প্রকৌশলী মোঃ আরিফ উদ্দৌলা পাহলোয়ান, বাংলাদেশ কমিউনিটির(দোহা, কাতার) সভাপতি প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন আকন, বাংলাদেশ আওয়ামী লীগ দোহা শাখার সভাপতি প্রকৌশলী আকতারুজ্জামান মামুন, জামালপুর জেলা কল্যাণ সমিতির পরিচালনা পর্ষদের সহ-সভাপতি মোঃ হান্নান রহমান, অর্থ সম্পাদক মোঃ বজলুর রহমান বাবু ও সদস্য মোঃ জোবাইর হোসেন সেলিম বক্তব্য দেন।
  এ সময় বাংলাদেশ দূতাবাসের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ বিপুল সংখ্যক প্রবাসী জামালপুরবাসী উপস্থিত ছিলেন।
  ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি ছিল দুই পর্বে বিভক্ত। প্রথম পর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং দ্বিতীয় পর্বে ছিল ভোজ উৎসব। জামালপুর জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবু শামা’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি হাফেজ মাওলানা মোঃ ইউসুফ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মোঃ নাফিস। 
  প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত বলেন, ‘জামালপুর দ্রুত উন্নয়নশীল একটি জেলা। এ এলাকার মানুষ সহজ-সরল। বর্তমান সরকার জামালপুর জেলার উন্নয়নে ব্যাপক পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করছে। সবগুলো প্রকল্প বাস্তবায়িত হলে জামালপুর জেলা বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ জেলায় পরিণত হবে। 
  অনুষ্ঠানের সভাপতি হাফেজ মাওলানা মোঃ ইউসুফ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

জাতিসংঘ সাধারণ পরিষদের আসন্ন ৭৯তম অধিবেশনের সেকেন্ড কমিটির চেয়ার নির্বাচিত
রোহিঙ্গা সংকট সমাধানে সমন্বিত প্রচেষ্টা নিন : জাতিসংঘে চার বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী
জাতিসংঘের শীর্ষ আদালতের আদেশ উপেক্ষা করেই রাফাতে ইসরাইলের হামলা অব্যাহত
সর্বশেষ সংবাদ