ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে হেরোইন ও ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৫-০৯ ০৫:৩৮:৩৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ শাহিন (৩৪) মাদকদ্রব্যসহ পুলিশের হাতে ধরা পড়েছে। গত ৬ই মে রাত সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া বাজার এলাকায় ভাড়া বাড়ী থেকে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ। 

গত ৭ই মে দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান। 

 গ্রেফতারকৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ শাহিন গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার মৃত আক্কাস শেখের ছেলে। 

 প্রেস ব্রিফিংএ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান বলেন, গ্রেফতারকৃত শেখ শাহীন দীর্ঘদিন যাবত গোয়ালন্দ উপজেলাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে পূর্বের ১টি অস্ত্র ও ৩টি মাদক মামলাসহ ৪টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গত ৬ই মে রাত সাড়ে ৯টার দিকে উত্তর দৌলতদিয়া বাজার এলাকায় পান্নু মোল্লার বাড়ী থেকে তার শয়ন কক্ষের সোফার ফোমের নিচ হতে ১৬৩ গ্রাম হেরোইন ও ৯৬পিস ইয়াবা উদ্ধার করাসহ তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদক আইনে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

 প্রেস ব্রিফিংএ গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার ও পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) উত্তম কুমার ঘোষ উপস্থিত ছিলেন 

 গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ হিরু মৃধা বলেন, একটি দলে অনেক সদস্যই থাকে, একজন অন্যায় করলে তার দ্বায়ভার দল নিতে পারেনা। আমরা বিষয়টি শোনা মাত্রই জেলার নেতৃবৃন্দের সাথে কথা বলেছি। এমনকি দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার দায়ে শেখ শাহিনকে দল থেকে বহিষ্কারের জন্য জেলা কমিটি বরাবর লিখিতভাবে সুপারিশ করা হয়েছে। 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ