ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কালুখালীতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  • ফজলুল হক
  • ২০২৩-০৫-০৯ ০৫:৫৬:৫৮

রাজবাড়ী জেলার কালুখালীতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল ৮ই মে বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মদাপুর ইউপির চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মৃগী ইউপি চেয়ারম্যান এমএ মতিন, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম আলী ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আকামত আলী মন্ডলসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, দলকে শক্তিশালী করতে প্রতিটি ইউনিয়নে কর্মী সমাবেশ করতে হবে এবং সকলকে দলের নীতি অনুযায়ী চলতে হবে। মানুষের আস্থা কাজে লাগিয়ে নৌকায় ভোট আনতে হবে। বিশেষ করে এই সরকারের আমলে বেকারদের বেকারত্ব দূর করার জন্য তাদেরকে চাকরি দিয়েছে। এসব কথা মানুষের কাছ বলতে হবে। সর্বোপরি তিনি জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ