ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রবীন্দ্র কুঠিবাড়ীতে বিশ্বকবির জন্মবার্ষিকীর অনুষ্ঠানে পাংশা শিল্পকলা একাডেমীর সাংস্কৃতিক পরিবেশনা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-১০ ০৩:৫১:৫৭

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার রবীন্দ্র কুঠিবাড়িতে গতকাল ৯ই মে দুপুরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে মনোজ্ঞ সংগীত ও নৃত্য পরিবেশন করেছে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা। তাদের পরিবেশনায় মুগ্ধ হয়েছেন আয়োজকরা। 
জানা যায়, বিশ^কবির জন্মবার্ষিকীর অনুষ্ঠানে রবীন্দ্র সংগীত পরিবেশন করেন পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর শিক্ষক স্বপন দত্ত, বর্ণালী দত্ত, শিল্পকলার শিক্ষার্থী আফরোজা মিমিসহ অন্যান্যরা। এছাড়া নৃত্য পরিবেশন করে নৃত্য বিভাগের শিক্ষক মিলন ও তনুশ্রী বিশ্বাসের নেতৃত্বে অন্যান্য ক্ষুদে শিল্পীরা।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরের নেতৃত্বে শিল্পকলা একাডেমীর শিল্পীরা রবীন্দ্র কুঠিবাড়িতে বিশ্বকবির জন্মবার্ষিকীর অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনা পরিবেশন করে। রবীন্দ্র কুঠিবাড়িতে সাংস্কৃতিক কর্মসূচী পরিচালনার দায়িত্বে নিয়োজিত অনুষ্ঠান উপস্থাপক কনক চৌধুরীসহ অন্যান্যরা সুধীজন এবং সাংস্কৃতিক ব্যক্তিত্বরা পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাংস্কৃতিক পরিবেশনায় প্রশংসা করেন। তারা আগামীতে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর জন্য বেশি সময় বরাদ্দের আশ্বাস ব্যক্ত করেন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!