ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে পুরস্কার বিতরণ
  • সোহেল মিয়া
  • ২০২০-০৯-০৮ ১৪:৩৮:৫৪
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০২০ উপলক্ষে রচনা প্রতিযোগিতায় বিজয়ী হয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগমের হাত থেকে পুরস্কার ও সনদপত্র গ্রহণ করে বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কাজী জীম -মাতৃকণ্ঠ।

আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০২০ উপলক্ষে “কোভিড-১৯ সংকট ঃ সাক্ষরতা শিক্ষায় পরিবর্তনশীল শিখন-শেখানো কৌশল এবং শিক্ষাবিদদের ভূমিকা”-শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ৮ই সেপ্টেম্বর রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে সুন্দর হাতের লেখা ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বিজয়ী ১৫ জন শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক ও অনুষ্ঠানের সভাপতি দিলসাদ বেগম।
  পুরস্কার বিতরণের আগে জুমের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব কাজী কেরামত আলী।
  বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার আগে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনার প্রভাবে আমাদের প্রিয় শিক্ষার্থীদের পড়ালেখার বেশ ক্ষতি হচ্ছে। তাই করোনাকালীন সময়ে সরকার অনলাইনের মাধ্যমে পাঠদান চালিয়ে নিচ্ছে। এতে শিক্ষার্থীরা বেশ উপকৃতও হচ্ছেও। 
  এ সময় তিনি আরো বলেন, সারা দেশের মধ্যে অনলাইনে ক্লাস নেওয়ার ক্ষেত্রে আমাদের রাজবাড়ী বর্তমান দ্বিতীয় স্থানে রয়েছে। যা আমাদের জন্য খুবই গর্বের। কারণ আমাদের জেলা মাত্র ৫টি উপজেলা নিয়ে গঠিত। 
  পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) খন্দকার মুশফিকুর রহমান এবং জেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব প্রমুখ।

 

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ