ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দ মোড়ে সন্ত্রাসী হামলায় শ্রমিক নেতা পুত্রসহ আহত॥৯জনের বিরুদ্ধে থানায় মামলা
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৬-০৩ ১৫:৪৭:৪৯

চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের(রেজিঃ-২২৮৪) সাংগঠনিক সম্পাদক খালেক সরকার(৫০) ও তার পুত্র রাজন সরকার(২৬) গুরুতর জখমের ঘটনায় রাজবাড়ী থানায় মামলা হয়েছে। 

  গত ১লা জুন খালেক সরকার বাদী হয়ে ৯জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। গত ২৫শে মে বেলা ১১টায় চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত হন খালেক সরকার ও পুত্র রাজন সরকার। রাজবাড়ী থানার মামলা নং-৩, ধারা-১৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭ দঃ বিঃ। আসামীরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার-খানখানাপুর ঢেঁকিগাড়ীয়া গ্রামের আকাশ মোল্লা(২৮), কাউছার মোল্লা(২০), আল-আমিন মোল্লা(২২), শুভ(২৯), বাবু মিজি(২৭), কাজল(২৩), রায়হান(২৪), শাহিন(২৫), ও ব্র্যাকপাড়া গ্রামের জিহাদ(২৫) সহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জন।

  আহতদেরকে চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  জানা যায়, গত ২৫শে মে সকালে ঝিনাইদহ শৈলকুপা থেকে ঢাকাগামী এম.এম পরিবহনের একটি বাস গোয়ালন্দ মোড় সপ্তবর্ণা ফিলিং স্টেশনের সামনে এলে উল্লেখিতরা মোটর সাইকেল বেড়িকেট দিয়ে বাসটি থামায়। এরপর তারা বাসের চালক নজরুল শিকদার (৫১)কে অশ্লীল ভাষায় গালিগালাজ করাসহ বাসটি ভাংচুরের চেষ্টা করে। এ সংবাদ পেয়ে শ্রমিক রাজন সরকার ঘটনাস্থলে এগিয়ে মোটর সাইকেল দিয়ে বাস বেড়িকেট দেওয়ার প্রতিবাদ করলে সন্ত্রাসীরা রাজনকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। সংবাদ পেয়ে তার পিতা শ্রমিক নেতা খালেক সরকার ঘটনাস্থলে পৌছানোর পর তাকেও লোহার রড দিয়ে তাকে এলোপাতারিভাবে মারপিট করে। এতে তার বাম পা ভেঙ্গে যায়। এ সময় তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে গত ১লা জুন রাজবাড়ী থানায় খালেক সরকার বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

  মামলার বাদী খালেক সরকার জানান, আসামীরা প্রভাবশালী হওয়ায় তারা মামলা তুলে নেওয়ার জন্য তাকে বিভিন্ন প্রকার হুমকি দিচ্ছে। পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

  রাজবাড়ী থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হুমায়ুন রেজা জানান, আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের জন্য জোর অভিযান চলছে। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ