ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
গোয়ালন্দে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ
  • আবুল হোসেন
  • ২০২৩-০৬-০৫ ১৭:৫৮:৩০

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করেছে স্বপ্নের সবুজ বাংলাদেশ নামে একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন । 

  গতকাল ৫ই জুন সকালে গোয়ালন্দ উপজেলার কাটাখালী বাজার সংলগ্ন চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ চত্ত্বরে সংগঠনটির আহ্বায়ক সাইফুল ইসলাম মিলনের আয়োজেন তিন শতাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করাসহ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহিম মিয়া, সহকারী শিক্ষক মোঃ লিয়াকত হোসেন, স্বপ্নের সবুজ বাংলাদেশ জেলা শাখার আহবায়ক সাইফুল ইসলাম মিলন, উপদেষ্টা ইঞ্জিনিয়ার মাহাবুব আলম শাহিন ও মোঃ সেন্টু মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। 

  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের ন্যায় আজ মানবিক সংগঠন স্বপ্নের সবুজ বাংলাদেশ বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করে যে কাজটি করেছে এতে আমাদের সবাইকে এগিয়ে আসা উচিত। আমি আমার পক্ষ থেকে সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানাই। 

  সংগঠনের রাজবাড়ী জেলা আহবায়ক মোঃ সাইফুল ইসলাম মিলন বলেন, বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আমাদের সংগঠনের পক্ষ থেকে আজ বৃক্ষ রোপণ ও বিতরণ কার্যক্রম শুরু করেছি এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের বাড়ীর আঙ্গিনায় অন্তত একটি করে হলেও ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করুন।

রাজবাড়ীর চারটি উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০২৪ ও প্রদর্শনীর উদ্বোধন
গোয়ালন্দের প্রতিবন্ধী উন্নয়ন সংস্থাকে অর্থ সহায়তা প্রদান
ঘুরতে বেড়িয়ে পাংশায়  দুই স্কুল ছাত্রী নিখোঁজ
সর্বশেষ সংবাদ