ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার পালেরডাঙ্গীতে প্রবাসীর বাড়ীতে দৃর্বৃত্তের হানা॥গুলিবিদ্ধ হয়ে গৃহবধূ ফরিদপুর হাসপাতালে
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৬-১২ ১৫:২৭:৩৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির ৪নং ওয়ার্ডের পালেরডাঙ্গী মধ্যপাড়া গ্রামে গত ১১ই জুন দিবাগত গভীর রাতে মালয়েশিয়া প্রবাসী বিল্লাল মন্ডলের বাড়ীতে অজ্ঞাত ৭/৮ জনের মুখোশধারী দুর্বৃত্ত দল হানা দেয়।

  দুর্বৃত্তদের গুলিতে প্রবাসী বিল্লাল মন্ডলের স্ত্রী ফুলজান বেগম(৩৫) আহত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  জানা যায়, পালেরডাঙ্গী মধ্যপাড়া গ্রামের সাদেক আলীর দুই পুত্র সন্তান বিল্লাল মন্ডল ও মিলন মন্ডল মালয়েশিয়া প্রবাসী। মিলন মন্ডল ১০/১২ দিন হল বাড়ীতে ফিরেছেন। গত রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মুখোশ পরিহিত দুর্বৃত্ত দল উক্ত বাড়ীতে মিলন মন্ডলকে ডাকাডাকি করলে দরজা না খুললে দুর্বৃত্তরা ১টি ফাঁকা ফায়ার করে। শব্দ শুনে ফুলজান বেগম ঘরের দরজা খুলে বারান্দায় দাঁড়ালে অস্ত্রধারী দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সে আহত হয়। স্থানীয় লোকজন আহত অবস্থায় ফুলজান বেগমকে উদ্ধার করে প্রথমে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে ঘটনার রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

  সরিষা ইউনিয়নের একজন গ্রাম পুলিশ এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর রাতেই পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। গতকাল ১২ই জুন রাত ৮টার দিকে পাংশা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলসহ অত্র এলাকায় টহল দেয়। স্থানীয়দের ধারণা প্রবাসীর বাড়ী থেকে মালামাল লুণ্ঠনের জন্য সশস্ত্র ডাকাত দল হনা দিয়ে ছিল।

  উল্লেখ্য, এর আগে গত ৩১শে মে রাত পৌনে ১১টার দিকে সরিষা ইউপির ৮নং ওয়ার্ডের বাজেয়ান্ত বাগলী গ্রামে একেএম ফজলে রাব্বী খসরু(৬০) নামের এক ব্যক্তি দুর্বৃত্তদের গুলিতে আহত হয়।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ