ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দিতে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ॥আহত ২জন হাসপাতালে
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৬-২০ ০০:৫৪:১৫

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে গতকাল ১৯শে জুন সকালে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

  সংঘর্ষে উপজেলা ছাত্রদলের সভাপতি নাজমুল শেখ(৩০) ও পথচারী কলেজ ছাত্র তানিম প্রামাণিক(২২) গুরুতর আহত হয়। পরে চিকিৎসার জন্য নাজমুল শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও তানিম প্রামাণিককে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

  বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জুবায়ের আল মাহমুদ নছরু বলেন, সারাদেশে বিএনপির নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ, আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে আমরা ট্যাম্পু স্ট্যান্ডে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করছিলাম। হঠাৎ ছাত্রদলের কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী আমাদের ওপর অতর্কিত ভাবে ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। আমরা তা প্রতিহত করার চেষ্টা করি। এতেই সংঘর্ষের ঘটনা ঘটে।

  বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ রাকিব বিল্লাহ জানান, ১৬ই জুন রাজবাড়ী জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেন। সেই উপলক্ষে গতকাল ১৯শে জুন সকালে ওয়াপদার মোড় থেকে আনন্দ মিছিল বের করে ট্যাম্পু স্ট্যান্ডে পৌঁছালে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ওপর পরিকল্পিতভাবে হামলা চালায়। এতে আমাদের নবগঠিত কমিটির সভাপতিসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

  বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ