ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশা উপজেলা ছাত্রদলের নতুন কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সমাবেশ
  • শামীম হোসেন
  • ২০২৩-০৬-২১ ১৩:৪০:৫১

রাজবাড়ী জেলার পাংশায় উপজেলা ছাত্রদলের সম্প্রতি ঘোষিত কমিটি বাতিলের দাবীতে গতকাল ২০শে জুন বিকালে উপজেলা ও পৌরসভা ছাত্রদলের আয়োজনে বিএনপি কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ হয়েছে। 

  প্রতিবাদ সমাবেশে লিখিত বক্তব্য পাঠ করেন নব্য ঘোষিত কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ সজিব রাজা। 

  লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৬ই জুন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান ও সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন স্বাক্ষরিত এক চিঠিতে পাংশা উপজেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

  এ কমিটিতে শামিম আহমেদ রুবেলকে সভাপতি ও শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এই ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে ১৫-১৭ জনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যারা লেখাপড়া করে না এবং নসিমন-করিমনের ড্রাইভারকে অন্তর্ভুক্ত করে ছাত্রদলের নেতা বানানো হয়েছে। এই কমিটি সম্পূর্ণ এক তরফা এবং পকেট কমিটি করা হয়েছে। এই প্রতিবাদ সভার মাধ্যমে নব্য ঘোষিত কমিটি বাতিলের দাবী জানান তিনি। 

  লিখিত বক্তব্য শেষে উপজেলা বিএনপি’র কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলার কালিবাড়ী মোড় হয়ে পাংশা রেলওয়ে স্টেশন চত্বরে গিয়ে শেষ হয়।

  প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল মতিন, হিরোক খান, প্রচার সম্পাদক রিপন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক রাকিব হোসাইন, পৌর ছাত্রদলের সিনিয়র সহ- সভাপতি রাকিবুল ইসলামসহ পাংশা পৌর ছাত্রদল ও উপজেলা ছাত্র দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ