ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-২০ ১৩:৫২:১০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক বর্ধিত সভা গতকাল ১৯শে জুলাই বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

  আগামী ২১শে জুলাই রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে পাংশায় সংগঠনের বর্ধিত সভার আয়োজন করা হয়।

  পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমির সভাপতিত্বে বর্ধিত সভায় অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল বক্তব্য রাখেন।

  সভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন বক্তব্য রাখেন।

  বর্ধিত সভায় পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মনসুর সরদারসহ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  নেতৃবৃন্দ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক নির্দেশনা এবং আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণের বলিষ্ঠ নেতৃত্ব আশিক মাহমুদ মিতুল হাকিমের সহযোগীতায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

  সভায় আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ