ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
কালুখালীর জাফরপুর হাফিজিয়া মাদরাসা পরিদর্শনে ইউএনও
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-২০ ১৪:৪১:৫৫

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব হোসেন গত ১৯শে জুলাই সন্ধ্যায় উপজেলার কালিকাপুর ইউপির জাফরপুর হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন করেন।

  জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যায় কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব হোসেন জাফরপুর হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় পৌঁছিলে মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  পরবর্তীতে মাদরাসার শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য, ছাত্র ও অভিভাবকদের সমন্বয়ে মতবিনিময় সভায় মিলিত হন ইউএনও শাহ্ মোঃ সজীব হোসেন।

  মতবিনিময় সভায় তিনি ছাত্রদের মাদরাসার পাঠ্য বইয়ের পাশাপাশি বাংলা, ইংরেজী, বিজ্ঞান ও ইতিহাস চর্চায় মনোনিবেশ করার গুরুত্বারোপ করেন। চলমান বর্ষা মৌসুমে ডেঙ্গু প্রতিরোধে মাদরাসার ছাত্র, শিক্ষক ও অভিভাবকসহ সকলের পরিষ্কার পরিচ্ছন্নভাবে চলাফেরার পরামর্শ প্রদান করেন তিনি। একই সাথে তিনি মাদরাসার চারপাশ এবং প্রত্যেকের ঘরবাড়ী পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দিক নির্দেশনা প্রদান করেন। মাদরাসার ছাত্রদের শিক্ষা ও শৃঙ্খলায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

  মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, আমেনা খাতুন বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ শাজাহান আলী, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোঃ আব্দুস সামাদ, পরানপুর ডিএস দাখিল মাদরাসার সুপার মোঃ গোলাম মোস্তফা চৌধুরী, মোঃ আকরাম হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ