ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৭-২৬ ০৪:৫৫:১৭

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে গতকাল ২৫শে জুলাই উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

  সকালে র‌্যালীটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদের সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

  এ সময় উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির।

  অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বালিয়াকান্দি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শহিদুল আলম, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ রফিকুল ইসলাম, মৎস্য কর্মকর্তা(অঃ দাঃ) আব্দুল মান্নাফ ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।

  আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ তিন মৎস্যজীবির হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন জাতের পোনা মাছ অবমুক্ত করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মৎস্যজীবি ও মৎস্য চাষীরা উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, গত ২৪শে জুলাই থেকে আগামী ৩০শে জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হবে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ