ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় জাতীয় ভোক্তার অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৭-২৭ ০৪:২১:১৭

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের নিয়মিত তদারকি অভিযানে গতকাল ২৬শে জুলাই প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে পাংশা উপজেলার হাবাসপুরে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১১হাজার টাকা জরিমানা করা হয়েছে।

  প্রতিষ্ঠান ৩টি হলো- হাবাসপুর সাহাপাড়ার মেসার্স শহিদ স্টোর, মেসার্স তিন কন্যা স্টোর ও হাবাসপুর বাজারের রশিদ দধি ভান্ডার।

  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান বলেন, আমরা নিয়মিত জেলার বিভিন্ন বাজারে নিয়মিত বাজার তদারকি অভিযান চালাচ্ছি। এরই ধারাবাহিকতায় গতকাল ২৬শে জুলাই পাংশা উপজেলার হাবাসপুর বাজার ও সাহাপাড়া বাজারে অভিযান চালানো হয়। অভিযানে প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে মেসার্স শহিদ স্টোরকে ৫হাজার টাকা, একই অপরাধে মেসার্স তিন কন্যা স্টোরকে ৫হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে রশিদ দধি ভান্ডারকে ১হাজার টাকা জরিমানা করা হয়।

  জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ভোক্তার এ কর্মকর্তা।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ