ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য চাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-২৭ ০৪:২৩:০১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মাট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২৬শে জুলাই সকালে উপজেলার হাবাসপুর ইউনিয়ন পরিষদ চত্বরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষে প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান ও পাংশা উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মোঃ রাশেদুজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন।

  বক্তারা মৎস্য খাতের বহুমুখী কর্মকান্ডকে গতিশীল করার পাশাপাশি মৎস্য দপ্তরের মাধ্যমে মৎস্য চাষী ও মৎস্যজীবীদের আর্থসামাজিক উন্নয়নে বর্তমান সরকারের কর্মসূচি তুলে ধরেন। একই সাথে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে আলোচনা করা হয়।

  পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ জানান, গত ২৪শে জুলাই থেকে জাতীয় মৎস্য সপ্তাহের ধারাবাহিক কর্মসূচি পালিত হচ্ছে। ৩০শে জুলাই পর্যন্ত কর্মসূচি চলবে।

  হাবাসপুর ইউপির সচিব, ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় মৎস্য চাষী ও মৎস্যজীবীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ