ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার-৫
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৮-০৮ ০৫:২০:২৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত ৬ই আগস্ট দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে ২৪ বোতল ফেনসিডিল, ৫০ পিস ইয়াবা ও ১ বোতল হুইস্কী মদ উদ্ধার করাসহ ৫জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।
  জানা গেছে, ২৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতারকৃত মাদক বিক্রেতারা হলো- চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার নারায়নপুর লাভলী পাড়া এলাকার আমির হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন শান্ত(২০) ও ঝিনাইদহ জেলা সদরের আরাবপুর বিশ্বাস পাড়া এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে জামির হোসেন(৩২) এবং ৫০ পিস ইয়াবা, ১ বোতল হুইস্কী মদসহ গ্রেফতারকৃতরা হলো গোপালগঞ্জ জেলা সদরের গোবরা(দক্ষিণ গোবরা ঘোনাপাড়া) এলাকার আহাদ আলী মোল্লার ছেলে রাজা মোল্লা(২১) ও একই এলাকার ইনসান শেখের ছেলে হামিম শেখ(২৪) ও টুঙ্গিপাড়া থানার টুঙ্গীপাড়া(পার্ট-খালেক বাজার) এলাকার চান মিয়ার ছেলে ইকবাল মোল্লা(২৪)।
  থানা পুলিশ জানায়, গত ৬ই আগস্ট দিনগত রাতে ১২টার দিকে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের বাংলাদেশ হ্যাচারীর সামনে দৌলতদিয়া ঘাটগামী একটি যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ী ও যাত্রীবাহি বাসে তল্লাশী করে উল্লেখিত মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করা হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ জানান, এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
  গ্রেফতারকৃতদের মধ্যে রাজা মোল্লার বিরুদ্ধে মাদক মামলাসহ ৭টি, হামিম শেখের বিরুদ্ধে ৪টি ও ইকবাল মোল্লার বিরুদ্ধে বিভিন্ন ধারায় ৪টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ