ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও প্রচারণা কর্মসূচি পালন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-০৮ ০৫:২১:২০

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, পাংশা উপজেলা দপ্তরের উদ্যোগে গতকাল ৭ই আগস্ট সকালে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালী ও প্রচারণা কর্মসূচি পালিত হয়েছে।
  জানা যায়, গতকাল সোমবার সকাল ১০টায় পাংশা উপজেলা পরিষদ চত্বরে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।
  এ সময় পাংশা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ শাহেদা খাতুন, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার মিরাজ শেখ, পাট্টা ইউপির দলনেতা মজিবর রহমান, মৌরাট ইউপির দলনেতা আইয়ুব আলী, যশাই ইউপির দলনেতা শুকুর আলী, পাট্টা ইউপির দলনেত্রী ছবি রানী, বাহাদুরপুর ইউপির দলনেত্রী মুন্নী খাতুন, পাংশা পৌরসভার ওয়ার্ড দলনেত্রী বৃষ্টি খাতুন, বিলকিছ ও নাজনীনসহ পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড দলনেতা-দলনেত্রী, আনসার কমান্ডার ও সংশ্লিষ্ট ভাতাভোগীরা উপস্থিত ছিলেন।
  উদ্বোধন পর্ব শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী ও প্রচারণা কার্যক্রম শুরু হয়ে শিল্পকলা মোড় হয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয় চত্বরে সমবেত হয় কর্মসূচিতে অংশগ্রহণকারী সকলে।
  সেখানে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ শাহেদা খাতুন পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউপির প্রত্যন্ত অঞ্চল পর্যায়ে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রম পরিচালনার সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ