ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-০৮ ১৬:৪৮:৩৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ৮ই আগস্ট যথাযোগ্য মর্যাদায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। 

  এ উপলক্ষে সকালে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং বিকালে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

  পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলীর সভাপতিত্বে এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডলের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।

  অন্যান্যের মধ্যে পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি জহুরুল হক সবুজ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পাংশা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ নাজমুল কাদের মাসুদ, প্রচার সম্পাদক লাবলু বিশ্বাস, ত্রাণ ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক সুব্রত কুমার দাস সাগর, পাংশা পৌরসভার কাউন্সিলর চাঁদ আলী সরদার, পাংশা পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ আবুল হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ