ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীর সাওরাইলে ক্লুলেস জান্নাতুল হত্যা মামলায় অভিযুক্ত মাহফুজ গ্রেপ্তার
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৮-১০ ১৫:৩২:৫৩

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বি-কয়া গ্রামের আলোচিত জান্নাতুল নেছা(১৯) হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মাহফুজ মন্ডল (২১)কে পুলিশ গ্রেফতার করেছে।

  গত ৯ই আগস্ট এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে মাহফুজ। গত ৮ই আগস্ট সন্ধ্যা সোয়া ৬টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়ন পরিষদের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

  গ্রেফতারকৃত মাহফুজ মন্ডল কালুখালী উপজেলার বি-কয়া গ্রামের পান্নু মন্ডলের ছেলে ও নিহত জান্নাতুল নেছা(১৯) একই উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামের আবুল কাশেম বেপারীর মেয়ে।

  পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ঠা জুলাই রাত থেকে নিখোঁজ ছিল জান্নাতুল। নিখোঁজের ১২ দিন পর গত ১৭ই জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া এলাকার সিরাজ মন্ডলের পাট ক্ষেতের ভিতর থেকে তার মরদেহের পুলিশ কঙ্কাল উদ্ধার করে। মৃতদেহের মাথার খুলি, চুল ও হাড়সহ বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা অবস্থায় ছিল। মরদেহটি শেয়াল অথবা কুকুরে খেয়ে কয়েক টুকরো করেছে। যা দেখে চেনার উপায় ছিল না। তবে মৃতদেহের পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগ, পায়ের স্যান্ডেল, পরিহিত জামা ও ওড়না দেখে পরিবারের লোকজন জান্নাতুলের লাশ সনাক্ত করে। 

  এ ঘটনায় গত ১৮ই জুলাই জান্নাতুলের মা নাজমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে কালুখালী থানায় মামলা দায়ের করে। মামলা নং-৮। পরে কালুখালী থানার পুলিশ এই ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য নিবিড়ভাবে তদন্ত শুরু করে। পরবর্তীতে এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে গত ৮ই আগস্ট মাহফুজ মন্ডলকে গ্রেফতার করে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসবাদে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

  কালুখালী থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, ভিকটিমকে প্রথমে ধর্ষণ করা হয়েছে। পরবর্তীতে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করলে আমরা এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মাহফুজ নামের এক যুবককে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরবর্তী তাকে গত ৯ই আগস্ট আদালতে পাঠানো হলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ