ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
মা-বাবার কাছে ফিরে যেতে চায় ৯বছরের শিশু শিহাব
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৯-১৪ ১৪:১০:৪১
শিশু শিহাব।

৯বছরের শিশু শিহাব তার মা-বাবার কাছে ফিরে যেতে চায়। কিন্তু মা-বাবার নাম ও ঠিকানা বলতে না পারায় সে তার অভিভাবকদের কাছে ফিরে যেতে পারছে না। 
  বর্তমানে শিশু শিহাব রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বড় ঘি-কমলা গ্রামের ওমর আলী মোল্লার বাড়ীতে আশ্রিত রয়েছে। এ ব্যাপারে ওমর আলী  মোল্লা গতকাল ১৪ই সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি জিডি (নং-৫০৬) করেছেন। 
  ওমর আলী মোল্লা বলেন, আমার ছেলে আব্দুল্লাহ্ মোল্লা গত ৭ই সেপ্টেম্বর বন্ধুদের সাথে বাগেরহাটের খানজাহান আলীর মাজারে ভ্রমণে যায়। মাজারের পাশে অসুস্থ অবস্থায় শিশু শিহাবকে পড়ে থাকতে দেখে মানবিক বিবেচনায় সেখানকার দোকানীদের সাথে কথা বলে ওকে আমাদের বাড়ীতে নিয়ে আসে। পরে আমি বিষয়টি বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসারকে অবগত করেছি। বর্তমান ছেলেটি আমার হেফাজতে রয়েছে। ছেলেটির প্রকৃত অভিভাবকদের পেলে তাকে বুঝিয়ে দিব।
  উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। এ ব্যাপারে থানায় একটি জিডি করার পরামর্শ দেওয়া হয়েছে। ছেলেটির অভিভাবকদের জন্য কিছু দিন অপেক্ষা করা হবে। যদি অভিভাবকের সন্ধান পাওয়া না যায় তাহলে আইনগতভাবে একজন সক্ষম ব্যক্তির হেফাজতে তাকে রাখা হবে।
  উল্লেখ্য, ছেলেটির গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান ৪ ফুট, মাথার চুল কালো, গায়ে নীল রঙের গেঞ্জি ও পরনে একই রঙের ট্রাউজার আছে। যদি কেউ ছেলেটির অভিভাবকের সন্ধান পান তাহলে ০১৭৪০৮৪৯৫৫৮ নম্বরের মোবাইল ফোনে অথবা বালিয়াকান্দি থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ