ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় পোনা মাছ অবমুক্তি কর্মসূচির উদ্বোধনে এমপি
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-১৪ ১৬:১৪:০৫

পাংশা উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে গতকাল ১৪ই জুলাই দুপুরে পাংশা উপজেলা পরিষদ পুকুরে ২০২৩-২০২৪ অর্থ বছরের রাজস্ব বাজেটের আওতায় পোনা মাছ অবমুক্তি কর্মসূচির উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

  জানা যায়, গতকাল সোমবার দুপুর ১২টার দিকে পাংশা উপজেলা পরিষদ পুকুরে ১শ’ কেজি কার্প জাতীয় পোনা মাছ অবমুক্ত করা হয়। 

  উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্তির উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মশিউর রহমান, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মোঃ রাশেদুজ্জামানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ জানান, উপজেলার ২১টি অভ্যন্তরীণ জলাভূমি/বর্ষাপ্লাবিত ধানক্ষেত/প্লাবনভূমি/প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তির কার্যক্রম চলছে। জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম কর্মসূচির উদ্বোধন করেন। তার উদ্বোধনের মধ্য দিয়ে কার্যক্রম শুরু হল। এ বছর ৩৬৬.৬৭ কেজি পোনা মাছ অবমুক্তি করা হবে। এর মধ্যে পাংশার মিনি হ্যাচারি থেকে ১৭১.৬৭ কেজি ও বালিয়াকান্দি মৎস্য বীজ উৎপাদন খামার থেকে ১শ’ কেজি কার্প জাতীয় পোনা মাছ সংগ্রহ করা হবে।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ