ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাস্তায় পড়ে থাকা বিস্ফোরকে কব্জি উড়ে গেছে প্রতিবন্ধীর!
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৮-২০ ১৪:৪৩:০৮

 রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি রেল স্টেশনের পাশে পুকুর চালায় গতকাল ২০শে আগস্ট দুপুরে বোমার বিস্ফোরণে মোঃ সুমন(২৪) নামে এক বাক প্রতিবন্ধী যুবকের হাতের কব্জি উড়ে গেছে। আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  আহত সুমন সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি হরিহরপুর গ্রামের আব্দুল হালিম শেখের ছেলে। সে একজন বাক ও শ্রবণ প্রতিবন্ধী।

  স্থানীয় সূত্রে জানা গেছে, আহত বাক প্রতিবন্ধী যুবক ভবঘুরে চলাফেরা করে। এছাড়া তার ছোটখাটো চুরির অভ্যাসও রয়েছে। রাস্তাঘাটে পড়ে থাকা বিভিন্ন জিনিস সংগ্রহ করাজনিত অভ্যাসের কারণে পরিত্যক্ত বোমাটি পেয়ে কৌতুহলবশত নড়াচড়া করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

  আহত সুমনের মা মালেকা বেগম বলেন, আমার ছেলে জন্মগত বাক ও শ্রবণ প্রতিবন্ধী। সে কোন কাজকর্ম করে না। ভবঘুরে ভাবে ঘুরে বেড়াই। আজ সকালে সে বাড়ী থেকে বের হয়ে রেল স্টেশনের দিক আসে। পরে দুপুরে স্থানীয়দের কাছে খবর পাই সে বোমা বিস্ফোরণে আহত হয়ে হাসপাতালে ভর্তি।

  রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান বলেন, ঘটনাস্থলে বোমা বিস্ফোরণের আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এটি বোমা হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ