ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়ায় মামাকে কুপিয়ে জখম করেছে ভাগ্নে
  • সোহেল মিয়া
  • ২০২৩-০৮-২৬ ১৫:০২:২৮

জমিজমা সংক্রান্ত বিষয়ে দুলা ভাইয়ের কাছে পাওনা টাকা চাওয়ায় মামাকে কুপিয়ে মারাত্বক জখম করেছে ভাগ্নে। 

  গতকাল ২৬শে আগস্ট সকালে ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের তালপট্রি এলাকাতে। 

  তবে পাওনা টাকা ও কুপিয়ে জখমের বিষয়টি অস্বীকার করেছে অভিযুক্ত দুলাভাই মহিউদ্দিন খান। আহত ব্যক্তির নাম পলাশ মোল্লা।

  এ ঘটনায় পলাশ মোল্লা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় দুলাভাই ও ভাগ্নের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের সত্যতা নিশ্চিত করেন থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই নাসির উদ্দিন।

  অভিযোগপত্রে পলাশ মোল্লা উল্লেখ করেন, তিনি প্রায় ২০ বছর ধরে বালিয়াকান্দি সাব রেজিস্ট্রি অফিসে দলিল লেখক হিসেবে কাজ করেন। জমিজমা সংক্রান্ত বিষয়ে প্রায় ১৭ লাখ টাকা তিনি তার দুলাভাইয়ের কাছে পাবেন। তার দুলাভাই টাকা না দিয়ে বছরের পর বছর তাকে ঘুরাতে থাকে। সবশেষ গত ২৫শে আগস্ট টাকা দেওয়ার দিন ধার্য করেন। এদিন টাকার জন্য বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেনি। পরে গতকাল ২৬শে আগস্ট সকালে দুলাভাইয়ের বাড়ীতে গিয়ে টাকা চাইলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মহিউদ্দিন। 

  পুনরায় সে টাকা চাইলে তার ভাগ্নে সৌরভ খান ঘর থেকে চাপাতি এনে কোপ দিতে যায়। অবস্থা বেগতিক দেখে সে দৌঁড়ে পাশের সড়কের উপর পৌঁছানো মাত্রই হত্যার উদ্দেশ্যে তার মাথায় কোপ দেয় ভাগ্নে সৌরভ। এ সময় তিনি ডান হাত দিয়ে ঠেকাতে গেলে তার হাত কেটে যায়। তার দুলাভাই মহিউদ্দিনও তাকে লাথি দিয়ে মাটিতে ফেলে ধারালো দা দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয়রা ছুঁটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বর্তমান তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  ঘটনাটি অস্বীকার করে অভিযুক্ত মহিউদ্দিন খান বলেন, আমার শ্যালকের কাছ থেকে আমি ৪ লাখ ১০ হাজার টাকা নিয়েছিলাম। এই টাকার পরিবর্তে সে আমার কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছে। এরপরও সে টাকার দাবী করে। গতকাল ২৬শে আগস্ট সকালে সে আমার বাড়ীতে এসে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করেছে এবং আমাকে মারধর করে। আমরা তার গায়ে কোন হাত দেইনি।

  তাহলে কিভাবে তার হাত কাটলো প্রশ্ন করলে তিনি জানান, পলাশ বেড়া ভাঙ্গতে গিয়ে টিনে তার হাত কেটেছে।

  এসআই নাসির উদ্দিন জানান, এ ঘটনায় একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগটি বালিয়াকান্দি সদর ইউনিয়নের দায়িত্বরত পুলিশ কর্মকর্তা(বিট অফিসার) এসআই রাজিবুল ইসলাম তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ