ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নে চর ধোপাখালিতে আইন-শৃঙ্খলা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৮-২৯ ১৫:৩২:৪৯

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের মকবুলের দোকান সংলগ্ন ৮নং ওয়ার্ডের চর ধোপাখালি গ্রামে (আলী জাকের সমসের ডাবলু মোল্লা বাড়ীর আঙ্গিনায়) গতকাল ২৯শে আগস্ট বিকালে আইন-শৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

  খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এলাকাবাসীর আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান বক্তব্য রাখেন।

  সভায় খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমীর আলী মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোঃ ফরহাদ নান্নু’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন, খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ইকবাল হোসেন, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজের পরিচালক মোঃ সেলিম মুন্সী বক্তব্য রাখেন।

  সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

  আলোচনা সভায় বক্তারা বলেন, মাদকের ভয়াবহতা থেকে যুবসমাজকে রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। যুবকরাই দেশের প্রধান চালিকাশক্তি। মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে হবে। দেশ গঠনে যুবকরাই সহায়ক ভূমিকা রাখতে পারে।

  বক্তারা আরও বলেন, যারা মাদকদ্রব্য ক্রয়, বিক্রয় ও সেবন করে তারা সকলেই মাদক সংশ্লিষ্ট অপরাধের সঙ্গে জড়িত। তাদেরকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করতে হবে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

  প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইফতেখারুজ্জামান বলেন, এলাকায় যেকোন অপরাধীদের আইনের আওতায় আনতে আপনারা পুলিশকে সহযোগিতা করুন। পুলিশের পাশাপাশি জনগণেরও অনেক দায়িত্ব রয়েছে। এলাকায় যারা মাদক সেবন ও বিক্রি করছে তাদেরকে আপনারা ধরে আমাদেরকে খবর দিন আমরা সঙ্গে সঙ্গে চলে আসবো। আপনারা আমাদেরকে সঠিক তথ্য দিলে আমরা তাদেরকে চিহ্নিত করে গ্রেফতার করবো।

  তিনি সর্বশেষ সভায় জনগণের মাঝে রাজবাড়ী জেলা পুলিশ কর্মকর্তাদের মোবাইল নম্বর সম্বলিত কার্ড তুলে দেন এবং বলেন জনগনের জন্য আমাদের দরজা সবসময় খোলা থাকবে, যেকোন মুহুর্তে আপনারা আমাদেরকে ফোন দিয়ে তথ্য দিন, সহযোগিতা করুন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ