ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
মিজানপুরে মোবাইল কোর্টে অবৈধ ভেটেরিনারি চিকিৎসকের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-৩০ ১৪:৪২:৪৮

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের অবৈধভাবে ভেটেরিনারি চিকিৎসার দায়ে এক পল্লী চিকিৎসককে ৩হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট। 

গতকাল ৩০শে আগস্ট সকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাইদুল ইসলামের পরিচালিত মোবাইল কোর্ট মিজানপুর ইউনিয়নে অবৈধ পল্লী চিকিৎসক মনসুরকে অবৈধভাবে ভেটেরিনারি চিকিৎসার দায়ে এই জরিমানা করেন।

জানা গেছে, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ ফজলুল হক সরদার ও সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ খায়ের উদ্দীন আহমেদ বিভিন্ন মাধ্যমে জানতে পারেন সরকারী নিয়ম কানুন না মেনে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নে মনসুর নামে একজন পল্লী চিকিৎসক অবৈধভাবে এলকায় ভেটেরিনারি চিকিৎসা প্রদান করছে। বিষয়টি তারা নিশ্চিত হওয়ার পর জেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোট পরিচালনা করে ও অবৈধ ভেটেরিনারি চিকিৎসক মনসুরকে আটক করে। পরবর্তী মোবাইল কোর্টের কাছে মনসুর অপরাধ স্বীকার করাসহ ভবিষ্যতে অবৈধভাবে ভেটেরিনারি চিকিৎসা না করার মুচলেকা দেওয়ায় তাকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় সদর উপজেলা প্রানি সম্পদ বিভাগের ভেটেরিনারি সার্জন ডাঃ মোঃ শাকিল আহমেদ, এফএ(এআই) মোঃ শরিফুল ইসলাম, আলীপুর ইউনিয়নের এআই টেকনিশিয়ান মোঃ জহিরুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ