ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
কালুখালী উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • শিহাবুর রহমান/ফজলুল হক
  • ২০২৩-০৮-৩০ ১৪:৪৮:০২

 রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আজকে বিএনপির মিছিলে লোক হয় না কারণ ওরা ক্ষমতায় গিয়ে জনগণের জন্য কিছু করে নাই। জনগণকে হাতুরী পেটা করেছে জনগণের জমি কেড়ে নিয়েছে, শালিস করে টাকা নিছে এবং একজন ভ্যান ওয়ালা পর্যন্ত  ৩ কেজি চাল নিয়ে বাড়ী যেতে পারে নাই, রাস্তা থেকে ছিনতাই হয়ে গেছে। রাতে তার স্ত্রী সন্তান নিয়ে না খেয়ে থেকেছে। আজকে মানুষ শান্তিতে আছে। বিএনপি কোন উন্নয়ন করে নাই। কোন রাস্তা-ঘাট করে নাই। এই মদাপুরে একটা রাস্তাও বিএনপি করে নাই। 

  গতকাল ৩০শে আগস্ট বিকালে কালুখালী উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

  তিনি বলেন, আমরা রাজনীতি করি জনগনের কল্যাণের জন্য। মানুষের ভালোর জন্যে। মানুষের সুযোগ সুবিধার সৃষ্টির জন্যে। বিএনপি কি তা করতে পারছে। এই সমস্ত কারণেই বিএনপির মিছিলে কোন লোক যায় না। সারাদেশ থেকে কুড়ায় কাড়ায়ে নিয়ে ঢাকার শহরে নিয়ে জড়ো করে। সেই কয়টা লোক এবং চেনা মুখ। একই লোক। টেলিভিশনে যখন দেখায় তখন দেখবেন একই লোক তারা সবই একই লোক জনগন আপনাদের সাথে নাই। এজন্য আপনারা কি করেন ওই বিদেশী দূতাবাসে গিয়ে ধর্ণা দেন। ওই বিদেশী রাষ্ট্রদূতরা আপনাদের ক্ষমতায় বসায় দিবে? এই চিন্তা করার কোন কারণ নাই। ক্ষমতায় আপনাদের বসাবে যদি জনগনের কাছে মাফ চেয়ে জনগনের কাতারে নেমে আসেন। তাহলে হয়তো একটা সুযোগ সৃষ্টি হতে পারে। বিদেশী দূতাবাসে ঘুরে ঘুরে কোন লাভ নাই। আমাদের দেশের জনগন যেদিন আপনাদের ভোট দিবে সেদিন আপনারা ক্ষমতায় যেতে পারবেন। তার আগে পর্যন্ত না। 

  যেমন জনগন শেখ হাসিনাকে ক্ষমতায় বসায়ছে। শেখ হাসিনা জনগনের জন্য কাজ করেছে। আজ মদাপুরের অলিগলি পাকা হয়ে গেছে। বিদ্যুৎ ঘরে ঘরে। প্রত্যেকটা ইউনিয়নে প্রত্যেকটা ওয়ার্ডে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা আপনার দরজার কাছে। 

  তিনি বলেন, এই সরকার পুনরায় ক্ষমতায় আসলে প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। বিশেষ করে তিনি দক্ষিণাঞ্চলকে আরও উন্নত করতে দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করতে আমি প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানাবো। এ সেতু নির্মাণ হলে এ এলাকায় বিভিন্ন কল-কারখানা, মিল-ফ্যাক্টরী স্থাপিত হবে, এতে এলাকার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। আবারও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। 

  কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনুর সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব ও জেলা পরিষদের সদস্য ইউসুফ হোসেন বক্তব্য রাখেন। 

  সমাবেশে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ^াস, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সাংগঠনিক সম্পাদক ও মৃগী ইউপি চেয়ারম্যান এম.এ মতিন, কালুখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ডলি পারভীন, কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক সোহেল আলী মোল্লা, রাসেল হোসেন, রাকিবুল ইসলাম লাবু, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডলসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

  আলোচনা শেষে ইউনিয়নের দলীয় বিভিন্ন অসুস্থ্য নেতাকর্মীদের সুস্থতার জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 
কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ