ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার কলিমহর ইউনিয়ন আ’লীগের কর্মী সমাবেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-১০ ১৫:০৭:১৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ আগামী ১৯শে সেপ্টেম্বর সাঁজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

কর্মী সমাবেশ সফলভাবে বাস্তবায়নে গতকাল ১০ই সেপ্টেম্বর বিকালে কলিমহর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মাছপাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কিশোর কুমার দাসের সভাপতিত্বে সভায় কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু, কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টার, কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রোকন উদ্দিন(বকুল বিশ্বাস), কলিমহর ইউপির মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আব্দুল আলী, আওয়ামী লীগ নেতা মকছেদ আলী মন্ডল, সিদ্দিকুর রহমান মন্ডল, আব্দুর রাজ্জাক মেম্বার, ফিরোজ মেম্বার, আক্তার হোসেন মেম্বার, জিন্নাত আলী মাস্টার, সেকেন আলী মোল্লা, মোন্তাজ আলী, দুলাল খান, সাধু পাল, ইদ্রিস আলী মন্ডলসহ ইউপি মেম্বারগণ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 বিপুল সংখ্যক কর্মী-সমর্থক যাতে স্বতঃস্ফূর্তভাবে কর্মী সমাবেশে যোগদান করে সে লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ করাসহ সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মী সমর্থকদের উজ্জীবিত এবং সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে রাজবাড়ী-২ আসনের পাংশা, বালিয়াকান্দী ও কালুখালী উপজেলার প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে কর্মী সমাবেশ করছেন।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ